You dont have javascript enabled! Please download Google Chrome!

ব্রীজের পিলার ধসে শেরপুরের শ্রমিকসহ নিহত ২

সুখন : নেত্রকোনার মোহনগঞ্জে ধলাই নদীর উপর এলজিইডির বাস্তবায়নে নির্মানাধীন সংযোগ সেতুর পাইলিং পিলার ভেঙ্গে ৭ বছরের শিশু সহ শেরপুরের শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার তেতুলিয়া ইউনিয়নের পাইকুরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু তামিম ওই এলাকার হবি মিয়ার ছেলে এবং নিহত শ্রমিক রিফাত (১৮) এর বাড়ি শেরপুর জেলার নকলার চন্দ্রকোনায়। নিহত রিফাত চন্দ্রকোনা বন্দটেকী গ্রামের আন্নাস আলীর ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে শিশু তামিম ধলাই নদীতে গোসল করছিল। এসময় নির্মানাধীন ব্রীজের পিলার ভেঙ্গে পড়ে গিয়ে তার মাথায় লাগে। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। অপর দিকে একই পিলার নির্মান শ্রমিক রিফাতের উপরে পড়ায় সে গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে রিফাতকে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘেষণা করেন।

মোহনগঞ্জ উপজেলা এলজিইডির ইঞ্জিনিয়ার মোঃ মাহবুব আলম জানান, তিনি বলেন এটি একটি এক্সিডেন্ট। নিহতদের ক্ষতিপূরণের কথা জানতে চাইলে তিনি বলেন এটি তো সম্পূর্ন ঠিকাদারের দ্বায়িত্ব এলজিইডির কিছু না। কাজটি করছেন স্থানীয় আবুল কালাম আজাদ নামের ঠিকাদার এটি উনার ব্যাপর।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!