You dont have javascript enabled! Please download Google Chrome!

ব্রহ্মপুত্র নদে জাঁকজমকপূর্ণ নৌকা বাইচ অনুষ্ঠিত

শেরপুরের নকলা উপজেলার মঙ্গলবার দিনব্যাপী ব্রহ্মপুত্র নদে জাঁকজমকপূর্ণ ঐতিহাসিক নৌকা বাইচ অনুষ্ঠিত হয়। ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা দেখতে মঙ্গলবার দুপুর থেকে ব্রহ্মপুত্র নদের কুলে যেন হাজারো মানুষের মিলন মেলায় পরিণত হয়েছিল।

অষ্টধর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এ ঐতিহাসিক নৌকা বাইচের আয়োজন করা হয়। এই নৌকা বাইচকে কেন্দ্র করে আত্মীয় স্বজন ও বিবাহিত মেয়েরা বাবার বাড়িতে নায়রে আসেন, সেই সাথে আসেন জামাই ও নাতি নাতনীরাও। এলাকা জুড়ে শুরু হয় উৎসবের আমেজ। আয়োজনের কোনো কমতি ছিল না। এসময় ব্রহ্মপুত্র নদে ছোট বড় মিলে বিভিন্ন রঙের অর্ধশত নৌকা দেখা যায়।

বিভিন্ন স্থান থেকে ৬টি নৌকা অংশগ্রহণে এই নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় জামালপুরের ডৌহাতলা এলাকার ভাই ভাই নামক নৌকা।

বাইচ শেষে পুরস্কার বিতরণ করেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম রব্বানী। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, ইউপি আওয়ামীলীগের সভাপতি এনামুল হক জিন্নাহ, সাধারণ সম্পাদক ছিয়াবুল বাদশা, শরিফুজ্জামান রিপন সরকার, মোখলেছুর রহমান, মিজানুর রহমান ও সাবেক চেয়ারম্যান হাফিজ খান। পুরস্কার হিসেবে দেওয়া হয় টেলিভিশন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!