You dont have javascript enabled! Please download Google Chrome!

ব্রহ্মপুত্র নদে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা

জামালপুর ও শেরপুর জেলার সীমান্ত দিয়ে ঘেঁষে যাওয়া ব্রহ্মপুত্র নদে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২ সেপ্টেম্বর রোববার দু জেলার বিভিন্ন এলাকা থেকে নানার রঙের ভিন্ন নামে সুসজ্জিত ১৭টি নৌকা এতে অংশগ্রহণ করে।

ছুটির দিনে দুপুরের প্রচন্ড রৌদ আর বিকেলের বৃষ্টি উপেক্ষা করে সব বয়সের নারী পুরুষের উপচে পড়া ছিল ভীড়। এ নৌকা বাইচ প্রতিযোগীতার উদ্বোধন করেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মারুফা আক্তার পপি। মোঃ আসলাম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জামালপুর সদর আসনের সংসদ সদস্য ও সাবেক ভূমি মন্ত্রী আলহাজ্ব মোঃ রেজাউল করিম হীরা। বিশেষ অতিথি হিসেবে জামালপুর জেলা প্রশাসক আহমেদ কবির, পুলিশ সুপার দেলোয়ার হোসেন পিপিএম (বার), নকলা উপজেলার ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী ও সাজু সাঈদ সিদ্দিকী, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট হাফিজুর রহমান স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলায় জামালপুর জেলার ইসলামপুর উপজেলার নৌকাদল চ্যম্পিয়ন হয়। এসময় খেলা উপভোগ করতে নদের দু ধারে নারী পুরুষসহ লাখো মানুষের সমাগম দেখা যায়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!