You dont have javascript enabled! Please download Google Chrome!

বৃস্পতিবার অনুষ্ঠিত হচ্ছে শেরপুরের দুই ওয়ার্ডে সদস্য পদে উপনির্বাচন

শেরপুরের সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে ও শেরপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডে আজ বৃহস্পতিবার উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ওই দুই ওয়ার্ডের নির্বাচিত সদস্য নজরুল ইসলাম ও রফিকুল ইসলাম সিরার মৃত্যুজনিত কারণে এই উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ।

তথ্যমতে, শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে সদস্য পদে খন্দকার কবীর হোসেন ফুটবল প্রতিকে, মোহাম্মদ আলী টিউবয়েল প্রতিকে , আব্দুল মান্নান মিয়া মোরগ প্রতিকে , মো: মাসুদ রানা তালা প্রতিকে প্রতিদ্বন্ধিতা করছেন । এই ওয়ার্ডে দড়িপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও দশকাহনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় নামক দুটি কেন্দ্রে ভোট গ্রহন হবে। মোট ভোটারের সংখ্যা তিন হাজার দুইশত চল্লিশ জন ।

এরমধ্যে পুরুষ ভোটার সতেরশ দুইজন আর নারী ভোটার এক হাজার পাচঁশত আটত্রিশ জন। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট সমগ্র নির্বাচনী এলাকায় দ্বায়িত্বপালন করবেন। প্রতিটি কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করেন। তবে এই ওয়ার্ডের সদস্যপ্রার্থী খন্দকার কবীর হোসেন গত কয়েকদিন যাবত নিখোজঁ রয়েছেন। যদিও তার পরিবারের সদস্যরা তাকে গুম করা হয়েছে বলে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

অন্যদিকে শেরপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডে মো: জাকির হোসেন ব্লাকবোর্ড প্রতিকে, মোহাম্মদ রহমত উল্লাহ পানির বোতল প্রতিকে, মো: রুহুল আমীন গজর প্রতিকে, মো: শমসের আলী উটপাখি প্রতিকে, মো: সাইদুর রহমান পাঞ্জাবী প্রতিকে প্রতিদ্বন্ধিতা করছেন । এই ওয়ার্ডে চারটি কেন্দ্রের আঠারটি কক্ষে ভোট গ্রহন হবে।

মোট ভোটারের সংখ্যা ছয় হাজার সাতশত আটাত্তর জন । এরমধ্যে পুরুষ ভোটার তিন হাজার দুইশ ছত্রিশ জন আর নারী ভোটার তিন হাজার পাচঁশত বিয়াল্লিশ জন। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট সমগ্র নির্বাচনী এলাকায় দ্বায়িত্বপালন করবেন। প্রতিটি কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করেন।

এব্যাপারে শেরপুর সদর উপজেলার নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মোজাম্মেল হক রাতে শেরপুর টাইমসকে জানান, উপনির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে নির্বাচনী এলাকা। আশা করছি কোন ধরনের অপ্রিতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সম্পন্ন হবে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!