বুবলিকে নিয়েই বাঁচতে চান শাকিব!

গতানুগতিক জীবন ভালো লাগছে না নায়ক শাকিব খানের। চিত্রনায়িকা শবনম বুবলিকে নিয়ে তাই নতুন করে বাঁচতে চান। দরকার হলে তাকে নিয়ে ভারতে পালিয়ে যেতেও দ্বিধা নেই শাকিবের! কি, চমকে উঠলেন? তবে শুনুন আসল ঘটনা। বাস্তবে এমনটা কল্পনা অবধি না পৌঁছালেও সিনেমায় হুবহু এমন দৃশ্যে দেখা যাবে এই দু’জনকে।

মূলত ‘বীর’ ছবির একটি দৃশ্যে এমন দৃশ্যে দেখা যাবে শাকিব-বুবলিকে। সেখানে আরো দেখা যাবে- জীবন নিয়ে হতাশ শাকিব। কাজ করছেন সীমান্ত-সংলগ্ন একটি কয়লার ডিপোতে। তবে তাকে নতুন করে বাঁচার স্বপ্ন দেখিয়েছেন বুবলি। এই সুন্দরীই তার অনুপ্রেরণা। তাই বুবলিকে আঁকড়ে ধরে বাঁচতে চান শাকিব। জীবনের সাধ-আহ্লাদ পূর্ণ করতে প্রয়োজনে বুবলিকে নিয়ে পাশের দেশ ভারতে পালিয়ে যেতেও দ্বিধা নেই তার।

শাকিব-বুবলির এমনই প্রেমময় কিছু দৃশ্য সম্প্রতি ধারণ করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক কাজী হায়াৎ। তিনি জানান, ‘বীর’ ছবিতে একেবারেই নতুন লুকে হাজির হচ্ছেন শাকিব খান। তবে লম্বা চুল, দাড়ি-গোঁফ ছাড়াও ফ্রেশ লুকে দর্শক দেখতে পাবেন।

কাজী হায়াৎ বলেন, যে ছেলে কয়লার ডিপোতে কাজ করে, তাকে তো ময়লা কাপড়, উসকো খুসকো চুল-দাড়িতে দেখাতেই হবে। শাকিব খানকে ‘বীর’ ছবিতে গল্পের হিরো বানিয়েছি। এ ছবিতে দর্শক শাকিবকে দেখা যাবে বেশ কয়েকটি লুকে। এর মধ্যে একটিতে ময়লা কাপড়, চুল-দাড়িতে। আবার সিরিয়াল কিলার চরিত্রে যখন দর্শক দেখবে, তখন ফ্রেশ লুকে হাজির হবে। শাকিব এ ছবির জন্য অনেক কষ্ট করছে সে, তিন মাস চুল-দাড়ি পর্যন্ত কাটেনি।

সম্প্রতি নারায়ণগঞ্জে শেষ হয়েছে এই ছবির প্রথম পর্যায়ের শুটিং। বৃহস্পতিবার থেকে শুরু হবে নতুন লটের শুটিং। একটি অনুষ্ঠান উপলক্ষে শাকিব খান বর্তমানে ভারতে অবস্থান করছেন। দেশে ফিরেই আবার এ ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।