বিয়ের সাজে মেহের আফরোজ শাওন, ছবি ভাইরাল

অল্প কিছুদিন আগে বিয়ের পিঁড়িতে বসেছেন প্রখ্যাত প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের সাবেক স্ত্রী গুলতেকিন খান। তার বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ছিল সরগরম। অধিকাংশই তার বিয়েকে ইতিবাচক হিসেবে দেখলেও কেউ কেউ করেছেন সমালোচনা। এবার নববধূর সাজে ভাইরাল হলো হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওনের ছবি।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বিয়ের সাজে ছবি পোস্ট করেন মেহের আফরোজ শাওন। ছবিটির ক্যাপশনে তিনি রবীন্দ্রসংঙ্গীতের কয়েকটি লাইন লিখেন, ‘ভেবেছিনু মনে মনে দূরে দূরে থাকি/ চিরজন্ম সঙ্গোপনে পূজিব একাকী/ কেহ জানিবে না মোর গভীর প্রণয়/ কেহ দেখিবে না মোর অশ্রুবারিচয়।/ আপনি আজিকে যবে শুধাইছ আসি/ কেমনে প্রকাশি কব কত ভালোবাসি।’

শাওন এ ছবিটি পোস্ট করায় তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকের মনেই প্রশ্ন জাগে তবে কী বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি?

ছবিটিতে অবশ্য মেকওভার ও আলোকচিত্রীর নাম রয়েছে। আর এটি মূলত একটি ব্রাইডাল ফটোশুটের ছবি। জাহিদ খান মেকওভারের ফেসবুক পেজেও শাওনের বধূ বেশে ছবি পোস্ট করা হয়েছে। জাহিদ খান মেকওভার ছবির ক্যাপশনে লিখেছে, ‘আবারও নববধু রূপে মেহের আফরোজ শাওন।’  ছবিগুলো তুলেছেন ব্রাইডাল ফটোগ্রাফার এম এইচ বিপু।

মেহের আফরোজ শাওন হুমায়ূন আহমেদের ‘আজ রবিবার’ নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন। এরপর তিনি হুমায়ূর আহমেদর ‘দুই দুয়ারী’, ‘আমার আছে জল’ প্রভৃতি ছবিতে অভিনয় করেন। হুমায়ূন আহমেদের অনেক একক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। ‘কৃষ্ণপক্ষ’ নামে একটি চলচ্চিত্রও পরিচালনা করেন তিনি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।