You dont have javascript enabled! Please download Google Chrome!

বিশ্বের ক্ষমতাধর নারীর তালিকায় প্রিয়াঙ্কা

বলিউড সুন্দরী প্রিয়াংকা চোপড়া ফোর্বস ম্যাগাজিনের ১০০ ক্ষমতাধর নারীর তালিকায় নিজের স্থান করে নিয়েছেন। যে তালিকায় রয়েছেন জার্মানির চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেলে, ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে’র মতো আরও অনেক ক্ষমতাধর ব্যক্তির নাম।

ফোর্বস ম্যাগাজিনের ক্ষমতাধরদের তালিকায় প্রিয়াংকার নাম সম্মিলিতভাবে শেষের দিকে (৯৭) থাকলেও, ফোবর্সের বিশেষ ক্যাটাগরিতে তিনি এগিয়ে রয়েছেন। তা হল বিনোদন এবং মিডিয়া জগতের শীর্ষ ১৫ জনের তালিকায় প্রিয়াঙ্কার নাম উঠে এসেছে। তাদের মধ্যে রয়েছেন বিয়ন্সে, টেইলর সুইফট এবং জে কে রউলিং এর মতো তারকা জগতের অনেক পরিচিত এবং খ্যাতিসম্পন্ন কিছু মুখ।

আমেরিকার টিভি সিরিজ ‘কোয়ান্টিকা’-তে অভিনয় করে বিশ্বে জনপ্রিয়তা পেয়েছেন প্রিয়াঙ্কা। পিপলস চয়েজ অ্যাওয়ার্ড জিতেছেন তিনি। এছাড়া হলিউডের সিনেমা ‘বেওয়াচ’-এ অভিনয় করেন এই দেশি গার্ল। অভিনয়ের পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়া ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করছেন।

সুত্র: বিডি২৪লাইভ ডটকম।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!