You dont have javascript enabled! Please download Google Chrome!

বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থী সংগঠন “আমরা বন্ধু ক’জন” এর উদ্যোগে ত্রাণ বিতরণ

জামালপুরের ইসলামপুর উপজেলার পাথরশী ইউনিয়নে বন্যা দুর্গত অসহায়দের মাঝে শেরপুর জেলার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থী সংগঠন “আমরা বন্ধু ক’জন” এর উদ্যোগে ২৯ আগস্ট মঙ্গলবার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণীর মূল উদ্যোক্তা ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শরীফ মোস্তফা হীরা। এসময় তার সাথে সার্বিক সহযোগীতায় ছিলেন, শেরপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের তমা ঘোষ, প্রিয়াংকা সরকার, মাধুরী রায়, আনিছুর রহমান, আহসান, সজিব আহমেদ ও আকরাম। ত্রাণ বিতরণকালীন সময়ে উপস্থিত ছিলেন, তিনানী আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, নালিতাবাড়ী নাজমুল স্মৃতি কলেজের বাংলা বিভাগের চেয়ারম্যান গোলাম মোস্তফা জিন্নাহ, প্রভাষক জাহিদুল ইসলাম, আসমত উল্লাহ প্রমুখ। এসময় স্থানীয় ভাবে ত্রাণ বিতরণের সহযোগীতা করেন স্থানীয় ইউপি চেয়ারম্যানের প্রতিনিধি তৈয়ব আলী।

উল্লেখ্য, ১শ ২৫টি পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ৩ কেজি চাল, আধা কেজি ডাল, আধা কেজি লবণ ও ১ কেজি করে আলু বিতরণ করা হয়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শরীফ মোস্তফা হীরা বলেন, আমরা যদি যার যার অবস্থান থেকে একটু একটু করে সাহায্য করি তাহলে বাংলাদেশে যে কোন প্রাকৃতিক দূর্যোগে মানুষের ভোগান্তি আরও অনেক হারে কমে যাবে। আর এই কাজগুলো করার জন্য সবার আগে ছাত্র সমাজকে এগিয়ে আসতে হবে। শেষে বন্যা দুর্গতদের সাহায্যার্থে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!