You dont have javascript enabled! Please download Google Chrome!

বিরামহীন প্রচারণায় ব্যস্ত শ্রীবরদীর জুয়েল আকন্দ

বিরামহীন প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন শ্রীবরদী উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জুয়েল আকন্দ । তিনি এই এ উপজেলার প্রত্যন্ত এলাকার প্রতিটি বাড়ি ,হাট বাজারে গিয়ে নিজের প্রার্থীতার জানান দেয়ার সাথে সাথে বিভিন্ন পন্থায় প্রচারণা-গণসংযোগ অব্যাহত রাখছেন।

সাবেক এই ছাত্রনেতা প্রতিক বরাদ্ধের পূর্বেই মানুষের দ্বারে দ্বারে ছুটে চলছেন । জানান দিচ্ছেন গারো পাহাড়ের অবহিলিত এই উপজেলাকে নিয়ে তার স্বপ্নের কথা । কিভাবে মাদকের করার গ্রাস থেকে রক্ষা করবেন প্রিয় তরুণ সমাজকে ।

তিনি নির্বাচনের মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন বিজয়ের প্রত্যাশায়। সেই সাথে তার সঙ্গে প্রচারণায় অংশ নিচ্ছেন বয়সে তরুণ ভোটারসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। আবার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের পক্ষ থেকে ব্যাপকভাবে প্রচারণা চালাচ্ছেন স্থানীয় নেতাকর্মীরা।

স্থানীয়রা বলছেন, এবার সাবেক ছাত্রনেতা জুয়েল আকন্দ নির্বাচনে অংশ নেয়ায় তার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আশা করছি সে বিপুল ভোটে, জনগনের রায়ে বিজয়ের মালা পড়বেন।

এদিকে জুয়েল আকন্দ শেরপুর টাইমসকে বলেন, নির্বাচন কমিশনের বেঁধে দেওয়া আচরণবিধি মেনেই গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছি । প্রতীক পাওয়ার পরে ইনশাল্লাহ উপজেলার প্রতিটি বাড়িতে যাওয়ার চেষ্ঠা করবো।

আশা করছি জনগণ অতিতে আমাকে যেভাবে ভালবাসার বাহুবন্ধনে রেখেছিলেন এবারও তারা আগামী ২৪ তারিখ সেই ভালবাসার প্রমান সুরুপ বিজয়ের মালা এনে দিবেন । ইনশাল্লাহ আগামী ২৪ তারিখ জনগনের বিজয় হবে এবং জনগণের দেওয়া ভালবাসার প্রতিদান আমি যেকোন মূল্যে দেব।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!