বিমানের টিকিটে ২০ শতাংশ ছাড় পাবেন যেভাবে

অষ্টম এশিয়ান ট্যুরিজম ফেয়ার উপলক্ষে পাঁচটি আন্তর্জাতিক রুটে ২০ শতাংশ এবং অভ্যন্তরীণ রুটে ১০ শতাংশ ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় রাষ্ট্রীয় পতাকাবাহী এই সংস্থা।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার পুষ্পগুচ্ছে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এশিয়ান ট্যুরিজম ফেয়ার। ২৮ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মেলা চলবে।

মেলার এয়ারলাইনস পার্টনার বাংলাদেশ বিমান। প্রতিষ্ঠানটির স্টল থেকে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ২৩ হাজার ৬৭৪ টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৭ হাজার ৮১৬ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৪ হাজার ৪৯০ টাকা, ঢাকা-দিল্লি-ঢাকা ১৯ হাজার ৫১ টাকা এবং ঢাকা-কলকাতা-ঢাকা ১১ হাজার ৩১০ টাকায় টিকিট কেনা যাবে। অভ্যন্তরীণ রুটে ঢাকা-কক্সবাজার-ঢাকা ৬ হাজার ৮০০ টাকা, ঢাকা-রাজশাহী-ঢাকা ৫ হাজার টাকা, ঢাকা-বরিশাল-ঢাকা ৫ হাজার টাকা এবং ঢাকা-সৈয়দপুর-ঢাকা যাতায়াত ভাড়া ৫ হাজার টাকা।

জানা গেছে, ক্রয়ের দিন থেকে অবশ্যই ৯০ দিনের মধ্যে ভ্রমণ করতে হবে। অন্যদিকে এশিয়ান ট্যুরিজম ফেয়ারে প্রবেশমূল্য ৩০ টাকা। মেলায় দর্শনার্থীদের যাতায়াতের সুবিধার্থে কুড়িল বিশ্বরোড থেকে মেলার ভেন্যু পর্যন্ত ফ্রি শাটল বাস সার্ভিসের ব্যবস্থা থাকবে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।