বিভাগীয় চ্যাম্পিয়ন শেরপুর ফুটবল দলকে সংবর্ধনা দিবে জেলা প্রশাসন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা-২০১৮ ময়মনসিংহ বিভাগীয় টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শেরপুর জেলা দলকে সংবর্ধনা দিবে শেরপুর জেলা প্রশাসন। আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় এই সংবর্ধনা প্রদান করা হবে। শেরপুরের স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপসচিব) এটিএম জিয়াউল ইসলাম মুঠোফোনে শেরপুর টাইমসকে এই তথ্য জানিয়েছেন।

আজ বুধবার বিকেলে ময়মনসিংহ শহীদ রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় শেরপুর জেলা দল ২-০ গোলে জামালপুর জেলা দলকে পরাজিত করে। শেরপুরের পক্ষে খেলার দ্বিতীয়ার্ধের ১৩ ও ৫৩ মিনিটে গোল দুটি করেন আক্রমণভাগের ১৩ নং জার্সিধারি খেলোয়াড় জুয়েল রানা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন শেরপুর জেলা দলের ১০ নম্বর জার্সিধারী জিহান। সেরা গোলদাতা হয়েছেন আক্রমণভাগের ১৩ নং জার্সিধারি খেলোয়াড় জুয়েল রানা।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে বিভাগীয় প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় এ টুর্ণামেন্টে ময়মনসিংহ বিভাগের ৪টি জেলা ফুটবল দল নকআউট ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের