You dont have javascript enabled! Please download Google Chrome!

বিনা অপরাধে কাউকে গ্রেফতার করা হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

যারা গ্রেফতার হচ্ছেন, তাদের বিরুদ্ধে সমস্ত অভিযোগ ও প্রমাণ সরকারের কাছে রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, তারা যদি চ্যালেঞ্জ করে আমরা পরিষ্কার বলতে পারবো, কি অভিযোগে তাদের ধরা হয়েছে। তাদের অপরাধের ভিডিও ফুটেজ আমাদের কাছে রয়েছে।
শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির ত্রিবার্ষিক জাতীয় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে এ সব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।
তিনি আরো বলেন, বিনা অপরাধে কাউকে গ্রেফতার করা হচ্ছে না। যারা গ্রেফতার হচ্ছেন, তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ ও তথ্য প্রমাণ রয়েছে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হককে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতারের বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করছে। তদন্তের আগে মন্তব্য করা সম্ভব নয়।
আসাদুজ্জামান খান কামাল বলেন, ধর্ম যার-যার রাষ্ট্র সবার। এখানে সবাই মিলে মিশে থাকবে ও ধর্ম পালন করবে। অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকার প্রতিশ্রুতিবদ্ধ। খবর: বাসস
সূত্র: দৈনিক ইত্তেফাক
শে.টা.বা.জ
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!