বিজয় দিবসে ববিতে ময়মনসিংহ এসোসিয়েশনের পুষ্পস্তবক অর্পণ

:সাকিব আল হাসান, ববি প্রতিনিধি:

মহান বিজয় দিবস উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ময়মনসিংহ বিভাগীয় এসোসিয়েশনের শিক্ষার্থীরা সোমবার (১৬ ডিসেম্বর) মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন। সকাল ৯.০৫ মিনিটে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে  সম্মিলিত জাতীয় সঙ্গীত পরিবেশন শেষে তারা মহান বিজয় দিবসের রেলি উদযাপন করেন। শিক্ষার্থীরা ঢাকা- পটুয়াখালী এবং ভোলার রোড প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছয় দফা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।
এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সভাপতি (পদার্থ বিজ্ঞানের চতুর্থ বর্ষের শিক্ষার্থী) মিরাজ শাইখ শাওন, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক (কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী)  তৌহিদ ফেরদৌস শাওন, সহ-সভাপতি সৈয়দ মুস্তাকিম, যুগ্ম সাধারণ সম্পাদক আকলিমা আক্তার লিমা, রিফাত সারোয়ার, সাংগঠনিক সম্পাদক হাসিবুল হাসান, সহ- সাংগঠনিক সম্পাদক শাহীন আলম, দপ্তর সম্পাদক ইকবাল হোসেন, কোষাধ্যক্ষ ইকবাল হোসেন এবং প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাকিব আল হাসান। আরো উপস্থিত ছিলেন  গণিত বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী তাহমিনা মুন।
সম্মিলিত পুষ্পস্তবক অর্পণ শেষে সভাপতি মিরাজ শাইখ শাওন এবং সাধারণ সম্পাদক তৌহিদ ফেরদৌস শাওন এসোসিয়েশনের সদস্যদের জন্য প্রিতিভোজের আয়োজন করেন।
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।