You dont have javascript enabled! Please download Google Chrome!

বিজিবি বিএসএফের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

শেরপুরের নালিতাবাড়ীতে বর্ডারগার্ড অব বাংলাদেশ বিজিবি ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের মাঝে প্রীতি ফুটবল ম্যাচ ৫ জুলাই বুধবার বিকেলে ভারতের মেঘালয় রাজ্যের তুরা জেলার ডালু সরকারী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিজিবি সুত্রে জানা গেছে, বাংলাদেশ ও ভারতের সীমান্তরক্ষী বাহিনীর মাঝে অনুষ্ঠিত এই প্রীতি ফুটবল ম্যাচে বাংলাদেশ ০-৭ গোলে পরাজিত হয়। খেলা শেষে বিজয়ী ভারত দলের অধিনায়ক কন্সস্টেবল নরেশ কুমার ও পরাজিত বাংলাদেশ দলের অধিকায়ক নায়েক আলাল মিয়া ত্রিপুরার মাঝে ট্রফি তুলে দেয়া হয়। এ সময় বিজিবির ময়মনসিংহ সেক্টরের কমান্ডার কর্ণেল অনিরুদ্ধ, সিও লেফটেনেন্ট কর্ণেল আনিসুর রহমান, মেজর মেজবাহুল আলম ও মেজর এনামুল করিম এবং বিএসএফের তুরা সেক্টরের ডিআইজি ইউপিএস পাঠানিয়া আরটিডি, কমান্ডার পিকে মিসরা, সঞ্জয় কুমার শ্রীবাস্তব, সুকুমার পাঠানিক, হিমনাথ কুমার, সানকাটা প্রাসাদসহ বিএসএফের উর্দ্ধতন কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন। খেলাটি প্রায় ৫ হাজার দর্শক উপভোগ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!