বিজয় দিবসের অনুষ্ঠানে স্বাধীনতাবিরোধীরা নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

বিজয় দিবসের অনুষ্ঠানে স্বাধীনতাবিরোধী চিহ্নিত যুদ্ধাপরাধীদের অতিথি না করার নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বিজয় দিবসের অনুষ্ঠান উপলক্ষে আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত আইন-শৃঙ্খলা রক্ষা কমিটির বৈঠকে এ নির্দেশ দেন তিনি।

বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী  জানান, বিজয় দিবসের অনুষ্ঠানকে নির্বিঘ্ন, শান্তিপূর্ণ করার বিষয়ে আলোচনা হয়েছে। দিবসটি উপলক্ষে জাতীয় প্যারেড গ্রাউন্ড ও জাতীয় স্মৃতিসৌধে মাইক ব্যবহার না করার সিদ্ধান্ত হয়েছে। সাভার যাওয়ার রাস্তায় প্রতিটি ওভারব্রিজের নিচে পুলিশি পাহারা থাকবে। আসাদুজ্জামান খাঁন আরও জানান, নিরাপত্তার দিক বিবেচনা করে সন্ধ্যার আগেই দেশের বিভিন্ন স্থানের বিজয় দিবসের অনুষ্ঠানগুলো শেষ করতে হবে। তবে কর্তৃপক্ষের বিশেষ অনুমতি সাপেক্ষে সন্ধ্যা ৬টার পরও অনুষ্ঠান করা যাবে। রংপুরের গঙ্গাচড়ার ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দোষীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। তবে কোনো নিরীহ মানুষকে যেন হয়রানি করা না হয় সে ব্যাপারে সতর্ক থাকা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের