‘বিক্ষোভ’ করতে এসে রক্তাক্ত শ্রাবন্তী!

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী ঢাকায় ‘বিক্ষোভ’ করতে এসে হামলার শিকার হয়েছেন! তার মাথা ফেটে রক্ত ঝরছে, ঠোঁট থেকে রক্ত গড়িয়ে পড়ছে! পাঠক হয়তো দুশ্চিন্তায় পড়ে গেছেন। হয়তো প্রশ্ন আসছে- ঢাকার কোথায় ‘বিক্ষোভ’-এ অংশ নিলেন শ্রাবন্তী বা কেমন করে এমন ঘটনা ঘটলো?

উল্লেখিত ঘটনা বাস্তবে ঘটেনি। শ্রাবন্তী ‘বিক্ষোভ’ নামের বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করছেন। গত বছর সিনেমাটির শুটিং শুরু করেন এ অভীনেত্রী। কিন্তু তার অংশের শুটিং এখনো কিছু বাকি রয়েছে। আর এ অংশের শুটিং করতে শ্রাবন্তী ঢাকায় অবস্থান করছেন। ছবিটির শুটিংয়ে ‘বিক্ষোভ’ করতে দেখা যাবে শ্রাবন্তীকে। সেখানেই শ্রাবন্তীর এমন রক্তাক্ত হবার দৃশ্য দেখা যাবে।

 ‘বিক্ষোভ’ ছবির দৃশ্যে শিক্ষার্থীদের সঙ্গে শ্রাবন্তী

‘বিক্ষোভ’ ছবির দৃশ্যে শিক্ষার্থীদের সঙ্গে শ্রাবন্তী

নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলনের ঘটনাকে উপজীব্য করেই নির্মিত হচ্ছে শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ ছবি। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী ও নবাগত শান্ত খান।

বর্তমানে এ ছবির দ্বিতীয় লটের শুটিং হচ্ছে। অর্ধেকের মতো কাজ শেষ। মঙ্গলবার রাতে শ্রাবন্তী কলকাতা ফিরে যাবেন। আবার আসবেন ২ ফেব্রুয়ারি। তখন টানা এক সপ্তাহ শুটিং করবেন।

‘বিক্ষোভ’ ছবিতে ছাত্র আন্দোলনের দৃশ্য

‘বিক্ষোভ’ ছবিতে ছাত্র আন্দোলনের দৃশ্য

এই ছবিতে শ্রাবন্তী ও শান্ত খান ছাড়াও আরো অভিনয় করছেন ভারতের রাহুল দেব, রজতব দত্ত, শুভশ্রী কর এবং বাংলাদেশের সাদেক বাচ্চু, সিবা শানু, সাবেরী আলমসহ অনেকে।

‘বিক্ষোভ’ ছবিটি নির্মাণ হচ্ছে স্প্লাশ মিডিয়ার ব্যানারে। এ ছবির বিশেষ চমক হিসাবে আইটেম গানে দেখা যাবে বলিউডের সানি লিওনকে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী রোজার ঈদে ছবিটি দেশব্যাপী মুক্তি পাবে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।