You dont have javascript enabled! Please download Google Chrome!

‘বিএনপি বিষদাঁতহীন একটি সাপ’

নির্বাচনকালীন সরকারের মনগড়া রূপরেখা দিয়ে বিএনপির কিছুই হবে না বলে মন্তব্য করেছে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

‘নির্বাচনকালীন সহায়ক সরকারের কাঠামো তৈরির কাজ প্রায় শেষ করেছে বিএনপি’ বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী এ বক্তব্যের কঠোর সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, বিএনপির স্থায়ী কমিটির অস্থায়ী সদস্য যাই বলুক সংবিধানের আলোকেই আগামী সংসদ নির্বাচন হবে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তনে ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির ষড়যন্ত্র, আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এস কথা বলেন।

‘নেতাকর্মীদের কারাগারে রেখে দেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের সমালোচনায় আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, আপনার ২০১৪ সালে ও আপনারা এমন কথা বলেছিলেন। তখন দেশের জনগণ ২০ দলীয় জোটের বিষদাঁত ভেঙ্গে দিয়েছে। বিএনপি এখন বিষদাঁতহীন একটি সাপ।

তিনি আরও বলেন, এ সরকারের আমলে শুধু বিএনপি নয়, আওয়ামী লীগের টিকিট নিয়ে নির্বাচিত এমপিরাও বিচারের সম্মুখীন হচ্ছে। আওয়ামী লীগের এমপিরাও কাঠগড়ায় দাঁড়াচ্ছে। বিচার বিভাগ স্বাধীনভাবে তার কাজ পরিচালনা করছে।

জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির মহাসচিব শফিকুল বাহার মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাড. সামসুল হক টুকু, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ ও গোলাম মাওলা প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!