You dont have javascript enabled! Please download Google Chrome!

‘বিএনপি নেতাদের কথায় মানুষ বিভ্রান্তিতে পড়েছে’

বারবার ভুল করলে বিএনপির অস্তিত্ব বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। তিনি বলেন, ২০১৪ সালে বিএনপি নির্বাচনে না এসে যে ভুল করেছে, সেই ভুল তারা করবে কি না, সেটা বিএনপির ব্যাপার। তবে বারবার ভুল করলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে। শুক্রবার (৮ ডিসেম্বর) সকালে মাদারীপুরে নিজ বাসভবনে স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে শাজাহান খান এসব কথা বলেন।

বিএনপি নেতাদের কথায় মানুষ বিভ্রান্তিতে পড়েছে বলে মন্তব্য করে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান আরও বলেন, নির্বাচনে অংশগ্রহণ ছাড়া বিকল্প পথ বিএনপির সামনে নেই। তিনি বলেন, বিএনপি কখনো বলছে নির্বাচনে আসবে, কখনো বলছে আসবে না। বিএনপির যদি রাজনীতি করতে হয়, তারা যদি গণতন্ত্র বিশ্বাস করে, তা হলে তাদের নির্বাচনে আসতেই হবে। শাজাহান খান বলেন, আগামী নির্বাচনে কোন দল আসবে, আর কোন দল আসবে না, তা নির্ভর করবে সংশ্লিষ্ট দলের ওপর। এই দায়িত্ব বর্তমান সরকারের নয়। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ফারুক আহম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার দেব এবং দলের স্থানীয় নেতা-কর্মীরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!