You dont have javascript enabled! Please download Google Chrome!

বাসে আগুন দিয়ে কোন দেশে ইসলাম কায়েম হয় না- কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

টাইমস ডেস্ক : জঙ্গি হয়ে সুইসাইড করে আর সবে বরাতের রাতে বাসে আগুন দিয়ে কোন দেশে ইসলাম কায়েম হয় না বলে মন্তব্য করেছেন কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী ।

তিনি  ১৭ জানুয়ারী মঙ্গলবার বিকেলে শেরপুরের নকলাতে পাইসকা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ কালে এসব বলেন । তিনি বলেন এরা হলো খানে দজ্জাল । ইসলামের নামে ইসলামের খেলাপের কাজ করবে ইসলামকে ধংস করার জন্য ।আজ সারা পৃথিবীতে মুসলমানরা কোথাও জায়গা পায় না, চাকরি পায় না এদের এ সমস্ত কার্যকলাপের জন্য।

তিনি আরো বলেন, এরা আসলে আমেরিকার দ্বারা তৈরী ,আমেরিকাই এদের টাকা দিয়েছে আমেরিকার টাকায় এরা নাচতাছে পুতুল খেলার নাচ আর ইসলামকে সারা পৃথিবীতে বিকৃতভাবে প্রতিস্থাপিত করতাছে ।

মন্ত্রী দিনব্যাপী  নকলার ৭টি ইউনিয়নের ১শ২৪টি প্রাথমিক বিদ্যালয় ৪৬টি স্কুল ও মাদ্রাসা ১৯ টি এবতেদায়ী শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম শেণীর মেধাক্রমানুসারে সেরা ১০ এবং মাধ্যমিক পর্যায়ে এস এসসি ও দাখিল এর নির্বাচনী পরীক্ষায় ইর্ত্তীর্ন টপটেন শিক্ষার্থীদের মধ্যে আর্থিক প্রণোদনা ও শীতবস্ত্র বিতরণ করেন ।

এসময় মন্ত্রীর সাথে ছিলেন জেলা প্রসাশক ডা: এ এম পারভেজ রহিম, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পুলিশ সুপার রফিকুল ইসলাম গণি, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন সিকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ,  শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু সহ বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা, নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!