You dont have javascript enabled! Please download Google Chrome!

বাংলার কাগজ সম্পাদকের স্ত্রীর অকাল মৃত্যু!

শেরপুরের নালিতাবাড়ী থেকে প্রকাশিত সংবাদপত্র বাংলার কাগজ এর প্রকাশক ও সম্পাদক এবং চ্যানেল নাইন এর শেরপুর জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মনিরের স্ত্রী তরুণ কবি ও সাহিত্যিক তানজিনা খানম করুণা (২৯) মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার ( ২মার্চ) দুপুরে বাবার বাড়ির সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

তিনি ব্রেইন ও ফুসফুসের ক্যান্সারে ভোগে গত ১ মার্চ শুক্রবার রাত নয়টা বায়ান্ন মিনিটের সময় তার বাবার বাড়ি নকলা উপজেলার নারায়নখোলা গ্রামে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এ দম্পতির ঘরে ৮ বছর বয়সী নওশিন বুশরা নামে এক কন্যা সন্তান রয়েছে। তার অকাল মৃত্যুতে জেলা প্রেসক্লাব, শেরপুর টাইমস পরিবার, ইয়্যুথ রিপোটার্স ক্লাব, স্থানীয় প্রেসক্লাব ও রিপোর্টাস ক্লাবের সাংবাদিক ছাড়াও বিভিন্ন সমাজের প্রতিনিধিরা সমবেদনা প্রকাশ করেছেন।
তানজিনা খানম করুণা নারায়নখোলা গ্রামের খান পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি কৃষিতে ডিপ্লোমা শেষ করে বিএ পড়াশোনার পাশাপাশি সদ্য শেরপুর হোমিওপ্যাথি কলেজে ভর্তি হয়েছিলেন। বিগত ২০০৮ সালের একুশে বইমেলা উপলক্ষে তিনি ‘বিদায় বেলার অশ্রু’ নামে একটি উপন্যাস প্রকাশ করেন। এছাড়াও বিভিন্ন সময় প্রথম আলো এবং আমার দেশসহ একাধিক জাতীয় ও স্থানীয় পত্রিকায় তার লেখা ছোট গল্প ও কবিতা প্রকাশিত হয়েছে।

তিনি গত ৫ ফেব্রুয়ারি ঢাকায় বসবাসরত তার ভাইয়ের বাসায় বেড়াতে গেলে ৯ ফেব্রুয়ারি আকস্মিকভাবে ডানপাশ প্যারালাইসিসে আক্রান্ত হন। চিকিৎসার একপর্যায়ে মস্তিস্কে রক্তক্ষরণজনিত স্ট্রোক এবং একপর্যায়ে ব্রেন ও ফুসফুসে ক্যান্সার ছড়িয়ে পড়া চিহ্নিত করেন চিকিৎকরা। কিন্তু ক্যান্সার শেষ পর্যায়ে চলে যাওয়ায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়সহ দেশে-বিদেশের বিভিন্ন চিকিৎসা প্রতিষ্ঠানে যোগাযোগ করেও রোগ নিরাময়ে কোন উপায় খুঁজে পাওয়া যায়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!