You dont have javascript enabled! Please download Google Chrome!

আব্দুল হামিদকে রাষ্ট্রপতি মনোনীত করায় শেরপুর জেলা আ’লীগের অভিনন্দন

রাষ্ট্রপতি আব্দুল হামিদকে দ্বিতীয় দফায় বাংলাদেশ আওয়ামীলীগ কৃর্তক রাষ্ট্রপতি পদে মনোনীত করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক ।

তিনি আজ দুপরে শহরের আলীশান কমিউনিটি সেন্টারের মিলনায়তনে আয়োজিত জেলা ছাত্রলীগের কমিটি গঠন সংক্রান্ত এক সংবাদ সম্মেলনে এই অভিনন্দন জানান।

তিনি তার বক্তব্যে বলেন, জনপ্রিয়তার কারণে আবদুল হামিদ সাহেব রাষ্ট্রপতি হওয়ার আগে সাতবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন এবং জাতীয় সংসদের স্পিকার হিসেবে দুবার দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন। ২১ তম রাষ্ট্রপতি হিসেবে তার নাম ঘোষনার কারণে জেলা আওয়ামীলীগের পক্ষ হতে অভিনন্দন জানাচ্ছি।

উল্লেখ্য, আবদুল হামিদ ২০১৩ সালের ২৪ এপ্রিল বাংলাদেশের ২০তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নেন। তার পাঁচ বছরের মেয়াদ শেষ হবে চলতি বছরের ২৩ এপ্রিলে।

তবে মেয়াদ শেষ হওয়ার আগের ৬০ থেকে ৯০ দিনের মধ্যে নির্বাচন করার বিধান রয়েছে। সে হিসেবে তফসিল ঘোষণা করে ইসি।

তথ্যমতে, নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী, রাষ্ট্রপতি নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিল করা হবে আগামী ৫ ফেব্রুয়ারি। এদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করা যাবে। মনোনয়নপত্র যাছাই-বাছাই করা হবে ৭ ফেব্রুয়ারি। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১০ ফেব্রুয়ারি। ১৮ ফেব্রুয়ারি হবে রাষ্ট্রপতি নির্বাচনে ভোট।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!