You dont have javascript enabled! Please download Google Chrome!

বাংলাদেশে আসছে আইসিসি বিশ্বকাপ ট্রফি

আইসিসি বিশ্বকাপের ১২তম আসরটি শুরু হবে আগামী বছরের ৩০ মে। তার আগে শুরু হচ্ছে বিশ্বকাপের ‘ট্রফি ট্যুর’। ২৭ আগস্ট এর প্রথম গন্তব্য হবে ওমানের মাসকটে। এরপর আগামী ৯ মাসে বিশ্বের বিভিন্ন শহরে ঘুরে বেড়াবে সোনালি রঙয়ের এই ট্রফি।
বৈশ্বিক ভ্রমণের অংশ হিসেবে আইসিসি বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে আসবে ১৭ অক্টোবর। ক্রিকেটাপ্রেমীদের দেখার জন্য এই ট্রফি থাকবে ১৭ থেকে ২৩ অক্টোবর। এর মধ্যে ঢাকায় থাকবে ১৭-১৯ অক্টোবর, খুলনায় ২০ অক্টোবর, সিলেটে ২১ অক্টোবর এবং চট্টগ্রামে ২২ ও ২৩ অক্টোবর। ট্রফির সঙ্গে ছবি তোলার ব্যবস্থা থাকবে।
দুবাইয়ে আইসিসির সদর দফতর থেকে ট্রফির সফর শুরু হবে। এবারই সবচেয়ে বেশি দেশ ঘুরে বেড়াবে এটি। ৫টি মহাদেশের ২১টি দেশ ও ৬০টি শহর ঘুরবে।
ওমান হয়ে যুক্তরাষ্ট্র, রোয়ান্ডা, নাইজেরিয়া, ফ্রান্স, বেলজিয়াম, নেপাল ও জার্মানিতেও যাবে ট্রফিটি। এ ছাড়া ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, পাকিস্তান, ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ কোরিয়া, কেনিয়া, জ্যামাইকা ও বারবাডোজ সফর করবে এটি। এরপর বিশ্বকাপ শুরুর ১০০ দিন আগে ১৯ ফেব্রুয়ারি ট্রফি পৌঁছাবে ইংল্যান্ডে।
সূত্র: ইত্তেফাক
শে.টা.বা.জ
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!