You dont have javascript enabled! Please download Google Chrome!

বর্ন্যাতদের পাশে শেরপুর জেলা বিএনপি

অসহায় বর্ন্যাতদের অভাবনীয় দূর্ভোগে পাশে দাড়িয়েছে শেরপুর জেলা বিএনপি। আজ শুক্রবার বিকালে শেরপুর জেলা বিএনপির উদ্দ্যোগে সদর উপজেলার দূর্গম চরাঞ্চল চরপক্ষীমারী ইউনিয়ের বন্যা প্লাবিত বেপারীপাড়া,ভাগলঘর,টাকিমারী গ্রামের প্রায় ১৫শ পরিবারের মাঝে ৩ কেজি চাল, ১ কেজি ডাল,আদা কেজি লবণ,দিয়াশালাই ২ টি ও ২ টি করে মোমবাতি বিতরণ করা হয়েছে ।

এসময় জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী,জেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক এডভোকেট আব্দুল মজিদ, ,জেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক আব্দুল আওয়াল , ,জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মো: হাতেম আলী, শহর বিএনপির আহবায়ক আব্দুল মান্নান, যুগ্ন আহবায়ক জাফর আলী,বিএনপি নেতা আকরামুজ্জামান রাহাত, শফিকুল ইসলাম গোল্ডেন, গোলাম জাকারিয়া বাদল, আমিনুল ইসলাম শিপন, সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম মানিক, চরপক্ষীমারি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শফিকুল ইসলাম, ছাত্রনেতা সাখাওয়াত হোসেন ,পারভেজ আহাম্মেদ সহ প্রমুখ।

এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী বলেন, বিএনপি সব সময় দূর্গতদের পাশে ছিল,আছে এবং আজীবন থাকবে। আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের বিশেষ নির্দেশে আমরা আজ আপনাদের পাশে থেকে সান্তনা দিতে এসেছি। আপনাদের এ কষ্ট সত্যিই খুব বেদনাদায়ক। আল্লাহ আপনাদের সহায় হোক এ প্রার্থনা করি।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!