You dont have javascript enabled! Please download Google Chrome!

বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে নকলায় মানবন্ধন

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাছির উদ্দিন আহমদের বদলির আদেশ প্রত্যাহার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে নকলা উপজেলাবাসী।

সোমবার (৭ আগষ্ট) দুপুরে নকলার সর্বস্তরের জনগণের অংশগ্রহণে ও নকলা অসহায় সহায়তা সংস্থার আয়োজনে শেরপুর-ঢাকা মহাসড়কের মুক্তিযোদ্ধা সংসদ ভবনের সামনে এ কর্মসূচী পালন করা হয়। এসময় স্থানীয়রা সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা অবিলম্বে রোগীদের স্বার্থে বদলির এ আদেশ প্রত্যাহার দাবী জানান। অন্যত্থায় আমরণ অনশন ও বিক্ষোভ মিছিলসহ কঠোর আন্দোলন কর্মসূচী পালন করা হবে বলে ঘোষনা দেন।

সমাবেশে বক্তব্য রাখেন, পৌরআওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মাহবুবুল আলম সোহাগ, নকলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিবুল আজাদ ডেভিড, নকলা অসহায় সহায়তা সংস্থার আহবায়ক শামীম আহমেদ, যুবনেতা আতিকুর রহমান প্রমুখ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!