You dont have javascript enabled! Please download Google Chrome!

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শেরপুরে ঘুড়ি উৎসব প্রতিযোগিতা


জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে শেরপুরে গ্রামীণ ঐতিহ্যবাহী ঘুড়ি উৎসব ও ঘুড়ি কাটাকাটি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শহরের ১ নং ওয়ার্ডের পূর্ব নবীনগরবাসীর আয়োজনে ১০ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে স্থানীয় রৌয়া বিলে অনুষ্ঠিত এ ঘুড়ি উৎসবে বিভিন্ন এলাকা থেকে রং-বেরঙের বাহারি ঘুড়ি নিয়ে হাজির হন সৌখিন ঘুড়ি উড়ানকারিরা। এছাড়া ঘুড়ি কাটাকাটি প্রতিযোগিতায় ১৬ জন লাটাইধারী অংশ নেন।

নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত কাটাকাটি প্রতিযোগিতায় শহরের তেরাবাজার এলাকার তারেক মিয়া চ্যাম্পিয়ন ও নবীনগর এলাকার মিঠুন মিয়া রানারআপ হন। চ্যাম্পিয়ন লাটাইধারীকে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং রানারআপকে একটি মোবাইল ফোন সেট পুরষ্কার প্রদান করা হয়। এছাড়া এ উপলক্ষে সেখানে এক ঘোড় দৌড় প্রতিযোগিতাও অনুষ্ঠিত হয়।

জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত বিজয়ী ও বিজিতদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুল, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, চেম্বার পরিচালক অজয় চক্রবর্তী জয়, জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব আহমেদ শাকিল, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!