বঙ্গবন্ধুর কোন কাজই অসমাপ্ত থাকবে না- মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় এমপি বেগম মতিয়া চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাত দিয়ে বলেছেন, বঙ্গবন্ধুর একটা কাজও অসমাপ্ত থাকবেন না। মৃত্যু সবার জীবনে আসবে। আল্লাহর রহমতে আমার কপালে যা লেখা আছে তো আছেই। আমি বেঁচে থাকতে কেউ আমাকে ফেরাতে পারবে না। এরা কেন অশুভ চেষ্টা করে। এরা রূুঢ়, এরা হিতাহিত জ্ঞান শূণ্য। এরা মানবকল্যান চায় না। এরা ভাড়া খাটে, এরা ভাড়া খাটা লোক। ভাড়া খাটা লোক দিয়ে রাজনীতি বা নেতৃত্ব হয়না। মানব কল্যান হয় না।

মতিয়া চৌধুরী শনিবার (৫ অক্টোবর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় হিন্দুধর্মাবলম্বীদের বৃহৎ ধমীয় উৎসব দূর্গাপুজা পালন উপলক্ষ্যে গোপাল জিউর মন্দিরে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সাবেক এই কৃষিমন্ত্রী এসময় আরো বলেন, আমরা জানি বঙ্গবন্ধুর সেই টুঙ্গিপাড়ায় ৮৬ কেজি গ্রেনেড, বোমা পুতে রাখার কথা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপড় ২৯ বার জীবন নাশের হামলার চেষ্টা করা হয়েছে। কিন্তু আল্লাহর ইচ্ছায় ও রহমতে অলৌকিকভাবে তিনি বেঁচে যান। আল্লাহই তাকে রক্ষা করেন। তাই শেখ হাসিনার ইচ্ছা তার পিতা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ তিনি সমাপ্ত করবেন। বঙ্গবন্ধুর কোন কাজই অসমাপ্ত থাকবে না।

এসময় উপস্থিত ছিলেন, শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, পৌর মেয়র আবুবক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, হাজী মোশারফ হোসেন, যোগেন চন্দ্র রায়, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, কিরন দত্তসহ অন্যান্য নের্তৃবৃন্দ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।