You dont have javascript enabled! Please download Google Chrome!

বই মেলায় পাওয়া যাচ্ছে শেরপুরের মোশারফ এর শিশুর প্রতি ভালোবাসা

বর্তমান সময়ে শিশু কিশোরদের সমস্যা সমাধানের উপায়, কিভাবে সমস্যায় পড়ে আর এই সমস্যা থেকে বেড় হওয়ার উপায়সহ বিভিন্ন শিক্ষা ও সচেতন মূলক ছোট গল্প ও ফিচার নিয়ে অমর একুশে বই মেলার ২৫৬ নম্বর বর্ণ প্রকাশের স্টলে পাওয়া যাচ্ছে শিশু সাংবাদিক মোশারফ হোসাইন এর রচনায় ও বর্ণ প্রকাশনের প্রকাশনায় শিশু, কিশোরদের নিয়ে বই “শিশুর প্রতি ভালোবাসা”। বইটিতে রয়েছে শিশুদের প্রতি আরও ভালোবাসা ও দায়িত্ববোধ তৈরি করতে বিশেষ ব্যক্তির জীবনী। বইটি শিশুদের প্রতি ভালোবাসা জাগাতে দৃষ্টান্ত ভূমিকা রাখবে বলে মনে করেন, বইটির প্রকাশক ও বর্ণ প্রকাশের প্রধান সাইদুর রহমান।

তরুণ এ লেখক মোশারফ হোসাইন (১৭) শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার আজিজুল হক ও মোর্শেদা বেগম এর ছোট ছেলে। তিনি জানান, ছোট থেকেই তার বিভিন্ন বিষয়ে লেখালেখির সখ। গত ৪ বছর আগে শিশুদের শিক্ষা, বিনোদন, সচেতনতা ও অধিকার নিয়ে ওয়ার্ডপ্রেস ব্লগ লেখালেখির মধ্য দিয়ে ২০১৫ সালে শুরু হয় শিশু সাংবাদিকতা। এই লেখা লেখির সফলতা হিসেবে অমর একুশে বই মেলায় শিশুদের নিয়ে প্রকাশিত আমার লেখা শিশুর প্রতি ভালোবাসা বইটি।

এবছর তিনি রাজধানী ঢাকার মোহাম্মদপুর কাদেরিয়া তৈয়্যেবিয়া আলিয়া (কামিল) মাদ্রাসা থেকে আলিম (এইসএসসি) পরীক্ষায় অংশ নিবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!