You dont have javascript enabled! Please download Google Chrome!

বইমেলার নন্দিতায় শেরপুরের ব্রিজেট বেবীর মেঘমায়ার কাব্য

চলছে অমর একুশে গ্রন্থমেলা। এবারের মেলাতে শেরপুরের কবি লেখকদের ডজনখানেক বই প্রকাশিত হয়েছে। নন্দিতা প্রকাশনীর ব্যনারে এবার বাজারে এসেছে শেরপুরের কবি বেবী ব্রিজেট চিসিমের প্রথম কাব্যগ্রন্থ “মেঘমায়ার কাব্য”। নন্দিতা প্রিন্টার্সের মুদ্রণে এবং ভবো রঞ্জন বেপারীর প্রকাশনায় বইটি পাওয়া যাচ্ছে অমর একুশে বইমেলার নন্দিতা প্রকাশনীর ষ্টলে।

৬৪ পৃষ্ঠার বইটিতে ৪টি ইংরেজি কবিতাসহ মোট কবিতা রয়েছে ৫১ টি। যার সবকটিতেই থাকছে প্রেম, ভালোবাসা, দেশপ্রেম, স্বপ্ন আর মান অভিমানের স্পর্শ।

ব্রিজেট বেবী চিসিম শেরপুর সদরের চরশ্রীপুর এলাকার মহেন্দ্র এন্থনি হাজং ও আল্পনা ভেরোনিকা চিসিম দম্পতির মেয়ে। বর্তমানে এমবিএ অধ্যয়নরত ব্রিজেট বেবী একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় নিয়োজিত রয়েছেন। তার প্রথম প্রকাশিত কবিতা ‘প্রীতি উপহার’ ২০০৯ সালে ছাদামবে নামের একটি ম্যাগাজিনে প্রকাশিত হয়।

প্রথম প্রকাশিত কাব্যগ্রন্থ “মেঘমায়ার কাব্য” সম্পর্কে ব্রিজেট বেবী শেরপুর টাইমসকে বলেন, ছোট থেকেই কবিতা লিখছি। এখনো নিয়মিত লিখতে চাই। কবিতার মায়ায় বাঁচতে চাই। এবার প্রকাশিত আমার প্রথম কাব্যগ্রন্থ বাড়তি মায়া তৈরী করেছে। আশাকরি বইটি সবার কাছে ভালো লাগবে।

বইমেলা ছাড়াও “মেঘমায়ার কাব্য” পাওয়া যাবে রাজধানীর বাংলাবাজার বিচিত্রা বই মার্কেটের ৩য় তলায় নন্দিতা প্রকাশে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!