You dont have javascript enabled! Please download Google Chrome!

ফেসবুকে সরব শেরপুর পৌর মেয়র প্রার্থী আনিস ভক্তরা

প্রচার-প্রচারণায় প্রযুক্তির ব্যবহার নতুন মাত্রা যোগ করেছে প্রযুক্তি বিশ্ব। তারই ধারাবাহিকতায় ফেসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব উপস্থিতির জানান দিচ্ছে শেরপুর জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান আনিস ভক্তরা । আসছে পৌরসভার নির্বাচনে শেরপুর পৌরসভার মেয়র পদে প্রার্থীতার জানান দিতেই নানা পোস্ট দিয়ে সরব উপস্থিতির জানান দিচ্ছে তার ভক্তরা এমনটায় লক্ষ্য করা যাচ্ছে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আস্থা, বিশ্বাস, ভালবাসার মানুষ উপাধী দিয়ে বিরামহীন প্রচারণায় তার সর্মথকরা। আইডিগুলোতে আপলোড করা হচ্ছে নিয়মিত গণসংযোগের বিভিন্ন ছবি ও প্রচার করা হচ্ছে নানা স্লোগান। সৎ, শিক্ষিত ও জনদরদী প্রিয় আনিসকেই তারা চান আগামী দিনের ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার পৌরপিতা হিসেবে।

তবে সমর্থকদের এমন প্রচারণার বিষয়টি সম্পর্কে দৃষ্টিপাত করলে তিনি জানান, ভক্তদের এমন প্রচারণার পোস্ট গুলো কিছু কিছু আমিও দেখেছি। আমি আওয়ামী পরিবার থেকে উঠে এসেছি , বড় হয়েছি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে। শেরপুর জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছি সেই সাথে শেরপুর পৌরসভার প্রতিটা মহল্লায় মানুষের ঘরে ঘরে আমি ইতিমধ্যেই গিয়েছি , এসব এলাকাসহ জেলার বিভিন্ন মসজিদ মন্দির সহ ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠানে যতটা সম্ভব সহযোগিতার হাত বাড়িয়েছি ।

শেরপুর পৌরসভার নির্বাচনের আরো প্রায় দুই বছর বাকী আমার বিশ্বাস শেরপুর জেলা আওয়ামীলীগের অভিবাবক ও শেরপুর সদর আসনের জনপ্রিয় নেতা, পাচঁবারের সাংসদ জেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান আতিক মহোদয় ও আরেক প্রিয় অভিবাবক, বিজ্ঞ পিপি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পালসহ জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ আমাকে দলীয় মনোনয়ন পেতে সহযোগিতা করবেন । আমি হলফ করেই বলতে পারি যদি দলীয় মনোনয়ন পায় তবে অব্যশয় আমি কামিয়াবী হবো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!