You dont have javascript enabled! Please download Google Chrome!

ফুলে ফুলে ছেয়ে গেছে শেরপুরের শহীদ মিনার।। গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ ভাষা শহীদদের

রাত ১২টা ১ মিনিট। অমর একুশের প্রথম প্রহর।পুলিশের স্বশস্ত্র অভিবাদন। বেজে উঠে বিউগলে করুণ সুর। ফুলে ফুলে ছেয়ে যায় শহীদ মিনার। গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করা হয় বায়ান্নের ভাষা শহীদদের। ঢল নামে সর্বস্তরের জনতার।

সারাদেশের ন্যায় শেরপুরের কেন্দ্রীয় শহীদ মিনারে একুশের প্রথম প্রহরে ফুলেল শ্রদ্ধা জানানো হয়েছে। শহরের চক বাজারস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে শহীদ ভাষা সৈনিকদের প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক ডা. মল্লিক আনোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলার চেয়ারম্যান মো. ছানোয়ার হোসেন ছানু, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. হাবিবুর রহমান প্রমুখ।

এরপর পর্যায়ক্রমে পুলিশ সুপার রফিকুল হাসান গণি, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন সিকদারের নেতৃত্বে জেলা পুলিশ,জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা একে একে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুস্পস্তবক অর্পণ করেন।

সর্বস্তরের মানুষের ফুলেল শ্রদ্ধায় শহীদ মিনারের বেদী ঢেকে যায় ফুলে ফুলে। বৃদ্ধ থেকে যুবক, পৌঢ়া থেকে শিশু, প্রগতিশীল সাহিত্যিক, সাংস্কৃতিককর্মী, রাজনীতিবিদ, সমাজকর্মীসহ সর্বস্তরের জনগণ পুস্পস্তবক অর্পণের মাধ্যমে হৃদয়ের গভীর থেকে বিনম্র শ্রদ্ধা জানান মাতৃভূমির জন্য প্রাণ উৎসর্গ করা বীর সন্তানদের ।

এদিকে শহীদ মিনারে ফুল দিতে আসা মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে পর্যাপ্ত সংখ্যক পুলিশ ও আনসার সদস্য সার্বক্ষণিক মোতায়েন ছিল।

এই খবরটির ভিডিও দেখতে ক্লিক করুন শেরপুর টিভিতে

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!