You dont have javascript enabled! Please download Google Chrome!

প্রয়াত বিএনপি নেতা আব্দুর রাজ্জাক আশীষের স্বরণে দোয়া মাহফিল

শেরপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ আব্দুর রাজ্জাক আশীষ এর স্মরণে স্মরণ সভা ও বিশেষ দোয়া মাহফিল ১৭ মার্চ শেরপুর জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত এ স্মরণ সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলী, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা ও নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোখলেছুর রহমান রিপন, জেলা বিএনপির নেতা এডভোকেট আব্দুল মজিদ বাদল, আওয়াল চৌধুরী, হাতেম আলী, এডভোকেট সিরাজুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ বিএসসি, বিএনপি নেতা এডভোকেট মোখলেছুর রহমান জীবন, শহর বিএনপির সভাপতি এডভোকেট আব্দুল মান্নান, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট এমকে মোরাদ, বিএনপি নেতা সাইফুল ইসলাম মরহুম আব্দুর রাজ্জাক আশীষের বড় ছেলে জিয়া, বড়ভাই আব্দুর রশিদ প্রমুখ। বিএনপি নেতা আলহাজ্ব মো: হযরত আলী বলেন, আব্দুর রাজ্জাক আশীষের মৃত্যুতে বিএনপি তথা শেরপুরের রাজনীতিতে ব্যাপক ক্ষতি হয়েছে। তিনি সারা জীবন শুধু জনগন আর বিএনপিকেই দিয়েছেন। পরিবারের জন্য কিছু রেখে যেতে পারেননি। তাই তিনি জনাব আশীষের বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে জিতুর লেখা পড়ার ব্যয়ভার বহনসহ অপর ছেলে ও ছোট মেয়ের দেখাশুনার দায়িত্বভার গ্রহণ করেন। সভাপতির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি মাহমদুল হক রুবেল বলেন, আব্দুর রাজ্জাক আশীষের দলের যে অপুরনীয় ক্ষতি হয়েছে তা কখনই পূরণ হবে না। আমরা আশীষ ভাইয়ের নীতি এবং আদর্শকে ধরে রেখে তার জনপ্রিয়তাকে কাজে লাগাবো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!