You dont have javascript enabled! Please download Google Chrome!

প্রেস কাউন্সিলের আয়োজনে শেরপুরে সাংবাদিকদের দিনব্যাপী কর্মশালা কাল

বাংলাদেশ প্রেস কাউন্সিলের আয়োজনে ময়মনসিংহ বিভাগের ৪ জেলার সাংবাদিকদের অংশগ্রহণে শেরপুরে দিনব্যাপী কর্মশালা শুরু হচ্ছে আগামীকাল ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার। ওইদিন সকালে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শেরপুর সার্কিট হাউজ মিলনায়তনে ওই কর্মশালার উদ্বোধন করবেন। সেইসাথে তিনি কর্মশালা শেষে অংশগ্রহণকারী সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ করবেন। কর্মশালায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৬০ জন প্রতিনিধি অংশগ্রহণ করবেন।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব ও শেরপুর প্রেসক্লাবের সহায়তায় আয়োজিত ওই কর্মশালায় প্রেস কাউন্সিলের সচিব (যুগ্ম-সচিব) শ্যামল চন্দ্র কর্মকার, সাবেক সদস্য ড. উৎপল কুমার সরকার ও শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। ওইসময় ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধারসহ বিভাগের অন্যান্য প্রেসক্লাবের সভাপতিগণ শুভেচ্ছামূলক বক্তব্য রাখবেন।

এদিকে ওই কর্মশালায় যোগদান উপলক্ষে বুধবার দুপুরেই শেরপুরে পৌঁছেছেন প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ ও সচিব (যুগ্ম-সচিব) শ্যামল চন্দ্র কর্মকার। তারা দুপুর সাড়ে ১২টায় স্থানীয় সার্কিট হাউজে পৌঁছলে জেলা প্রশাসনের পক্ষে এনডিসি মনজুর আহসান এবং প্রেসক্লাবের পক্ষে সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলাসহ নির্বাহী পরিষদের কর্মকর্তারা তাদের অভ্যর্থনা জানান।

ওইসময় অন্যান্যের মধ্যে সহ-সভাপতি এসএম শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রওশন কবীর আলমগীর, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান মোরাদ, সহ-সাংগঠনিক সম্পাদক রেদওয়ানুল হক আবীর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন সোহেল ও নির্বাহী সদস্য শরীফুর রহমান উপস্থিত ছিলেন।

এরপর জেলা ও দায়রা জজের পক্ষে সিনিয়র সহকারী জজ মোঃ শহীদুল ইসলাম ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ারও পৃথক অভ্যর্থনা জানান।

বুধবার সন্ধ্যায় প্রেস কাউন্সিল চেয়ারম্যান ও সচিব শেরপুর প্রেসক্লাব পরিদর্শন করবেন। এ উপলক্ষে প্রেসক্লাব ভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতিবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!