You dont have javascript enabled! Please download Google Chrome!

প্রেসিডেন্ট জিয়ার ছোট ভাইয়ের ইন্তেকাল

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছোট ভাই আহমেদ কামাল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকাল পৌনে ৪টার দিকে রাজধানীর সবুজবাগের বাসায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান ও শামসুদ্দীন দীদার বিডি২৪লাইভ কে এ তথ্য নিশ্চিত করে জানান, আহমেদ কামাল উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, হাইপারটেনশনসহ নানা রোগে ভুগছিলেন। বকিাল পৌনে ৪ টায় তিনি ইন্তেকাল করেন। শুক্রবার বাদ জুম্মা ঢাকা বাইতুল মোকাররমে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে শোক জানিয়েছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রাজধানীর সবুজবাগ এলাকায় একটি বাসায় একাকী জীবনযাপন করতেন। ব্যক্তিগত জীবনে চিরকুমার আহমেদ কামাল পর্যটন করপোরেশনের সাবেক মহাব্যবস্থাপক ছিলেন। এস ইসলাম ডন নামে দুঃসম্পর্কের একজন আত্মীয় তার খোঁজখবর রাখতেন।

২০১৫ সালের নভেম্বরে জিয়াউর রহমানসহ পরিবারের মৃত সদস্যদের জন্য ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে একটি মিলাদ মাহফিলের আয়োজন করে ব্যাপক আলোচনায় আসেন তিনি। গুঞ্জন ছড়িয়ে পড়ে তিনি রাজনীতিতে আসছেন। সাম্প্রতিক বছরগুলোতে কয়েকবার তিনি সক্রিয় রাজনীতিতে আসার কথা ইঙ্গিত দেন। তবে শেষ পর্যন্ত তিনি রাজনীতিতে আসেননি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!