You dont have javascript enabled! Please download Google Chrome!

প্রাথমিক সমাপনীর ফল ঘোষণা ৩০ ডিসেম্বর

জেএসসি, জেডিসি ও প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার ফল আগামী ৩০ ডিসেম্বর ঘোষণা করা হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রবীন্দ্রনাথ রায় জানিয়েছেন, ফল প্রকাশ ও ফলের পরিসংখ্যান হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন বলে সম্মতি দিয়েছেন ।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) তিনি সংবাদ মাধ্যমকে জানান, ৩০ ডিসেম্বর বেলা ১১টায় গণভবনে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার প্রধানমন্ত্রীর হাতে এ ফল ‍তুলে দেবেন। ওইদিন দুপুরে সচিবালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে ফলাফলের বিভিন্ন দিক জানাবেন মন্ত্রী। তারপর শিক্ষার্থীরা ফল জানার সুযোগ পাবে।

এর আগে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ জানিয়েছিলেন, আগামী ৩০ ডিসেম্বর জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফল ঘোষণা করা হবে।

আগামী ২৭ বা ২৮ ডিসেম্বর পঞ্চম শ্রেণীর সমাপনী পরীক্ষার ফল প্রকাশের ইচ্ছার কথা জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে প্রস্তাব পাঠিয়েছিল প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এক চিঠিতে জানানো হয় আগামী ৩০ ডিসেম্বর সকালে পঞ্চম শ্রেণীর সমাপনী পরীক্ষার ফল প্রকাশ ও ফলের পরিসংখ্যান হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত থাকতে সম্মতি দিয়েছেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, গত ১৯ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত ৩০ লাখ ৯৬ হাজার ৭৫ জন শিক্ষার্থী পঞ্চম শ্রেণীর প্রাথমিক ও ইবতেদী সমাপনী পরীক্ষায় অংশ নেয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!