প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শ্রিঘ্রই মিড- ডে মিল চালু করা হবে-শেরপুরে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শ্রিঘ্রই মিড-ডে মিল চালু করা হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন। তিনি আজ শনিবার বিকালে শ্রীবরদী উপজেলার কর্ণঝোড়া এলাকায় মায়ের মাজারে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মতবিনিময়কালে ওই প্রতিশ্রুতি দেন।

এছাড়াও সহকারী শিক্ষকদের বেতন বৈষ্যম দূরীকরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। সভায় চাউলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মোস্তুফার সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্রীবরদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সহকারী শিক্ষক হুমায়ন কবির, মাটিয়াকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হেদায়েতুল ইসলাম, ভারেরা স:প্রা: বিদ্যালয়ের সহকারী শিক্ষক রমিজ উদ্দিন, তাতিহাটী সর:প্রা: বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিউল ইসলাম, সহকারী শিক্ষক ফরিদউজ্জামান, জিহাদী নাজির প্রমুখ।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, ২৬ হাজার ১শ ৯৩টি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করা হয়েছে। পরে আরো ১হাজার ৫শ বিদ্যালয় জাতীয়করণ করা হয়েছে। এছাড়াও বাকী প্রতিষ্ঠানগুলো যাচাই-বাছাই সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের