You dont have javascript enabled! Please download Google Chrome!

প্রবলবর্ষণে শেরপুরের ঝিনাইগাতীর নিন্মাঞ্চল প্লাবিত


প্রবলবর্ষণে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দুটি ইউনিয়নের  নিন্মাঞ্চল প্লাবিত হয়েছে। এ দুটি হলো ধানশাইল ও গৌরীপুর ইউনিয়ন। এতে দুটি ইউনিয়নের শতাধিক একর জমির বোরো ধান খেতে পানি প্রবেশ করেছে। ফলে উঠতি বোরো ফসল ক্ষতি হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বর্ষণের ফলে কাংশা ইউনিয়নের বালিজুড়ি এলাকায় সোমেশ্বরী নদীর বাঁধের কিছু অংশ ভেঙ্গে গেছে। ফলে এ ইউনিয়নসংলগ্ন ধানশাইল ইউনিয়নের ধানশাইল, বাগেরভিটা, উত্তর ও দক্ষিণ দাড়িয়ারপাড় এবং গৌরীপুর ইউনিয়নের বনগাঁও ও চতল গ্রামের শতাধিক একর জমির বোরো ধান খেতে পানি প্রবেশ করেছে।     কৃষকরা এখন উঠতি বোরো ধান নিয়ে দুঃশ্চিন্তায় আছেন।
ঝিনাইগাতীর উপজেলা কৃষি কর্মকর্তা মো. কোরবান আলী আজ বুধবার বিকেলে সাংবাদিকদের বলেন, প্রবলবর্ষণে বোরো খেতগুলোয় পানি জমেছে। এখনো তেমন ক্ষতি হয়নি। তবে বৃষ্টি অব্যাহত থাকলে ফসলের ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!