প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানালেন নালিতাবাড়ীর আ. লীগ নেতা

ঢাকা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল নিউজনেক্সটবিডি ডটকমে গত ১০ জানুয়ারী “দুদকের নোটিশ পেয়েও বেপরোয়া নালিতাবাড়ীর গোপাল” শিরোনামে প্রকাশিত খবরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক/ কোষাধ্যক্ষ গোপাল চন্দ্র সরকার।

প্রতিবাদ লিপিতে তিনি বলেন, আমি নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এবং সাংবাদিক। বিগত ১৯৯৬ সালে “দৈনিক বাংলার বানী” নালিতাবাড়ী উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছি। এরপর ২০০১ সাল হতে আজোবধি “দৈনিক সংবাদ” পত্রিকার নালিতাবাড়ী উপজেলা প্রতিনিধি হিসাবে কর্মরত আছি। পাশাপাশি সুদীর্ঘ ১৬ বছর প্রেসক্লাব নালিতাবাড়ীর সাধারন সম্পাদক ছিলাম।

বিগত ১০ জানুয়ারী অনলাইনে প্রকাশিত খবরটি আমার দৃষ্টিগোচর হয়েছে। ওই খবরে আমার সম্পর্কে মনগড়া, মিথ্যা, বানোয়াট ও মানহানিকর খবর লেখা হয়েছে। শুধু তাই নয় আমার বড় ভাই সম্পর্কেও জঘন্য মিথ্যাচার করা হয়েছে।

তিনি আরো বলেন, আমি শত একর জমির মালিক, দুদক আমাকে নোটিশ পাঠিয়েছে এসব তথ্য ওই প্রতিনিধি কোথা থেকে পেয়েছে তা আমার বোধগম্য নয়। আমাকে জড়িয়ে মাদক সম্পর্কিত যেসব কথা বলা হয়েছে তা এতটাই মিথ্যা যে, নালিতাবাড়ীর মানুষ কখনো বিশ্বাস করবে না এবং ওই প্রতিনিধি কোন প্রমাণ দিতে পারবে না। যা পুরোটাই কল্পনাপ্রসূত এবং উদ্দেশ্য প্রনোদিত।

প্রকাশিত খবরে আমার কোন প্রকার বক্তব্য নেয়া হয়নি। যেসব জনপ্রতিনিধিদের বক্তব্য দেওয়া হয়েছে সেগুলো সম্পূর্ন মিথ্যা ও মনগড়া। নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র সাংবাদিকদের কাছে ওইসব বক্তব্য দেননি। পাশাপাশি স্থানীয় সর্বজন শ্রদ্ধেয় এমপি সাবেক কৃষিমন্ত্রী ও আমাকে জড়িয়ে যেসব কথা বলা হয়েছে তা এতটাই মিথ্যা যে কেউ বিশ্বাস করবে না। তিনি ওই নিউজ পোর্টালে দ্রুততম সময়ে এ খবরের বিষয়ে প্রতিবাদটি সম্পূর্ন প্রকাশ করার জন্য অনুরোধ জানিয়েছেন। সেই সাথে ওই খবরটি প্রত্যাহার করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দুঃখ প্রকাশ করে প্রতিনিধির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান তিনি।

 

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।