You dont have javascript enabled! Please download Google Chrome!

পাহাড়ি অঞ্চলে নতুন বিদ্যালয় স্থাপনের ঘোষনা দিলেন প্রতিমন্ত্রী

শিক্ষার আলোয় পাহাড়ি অঞ্চলের শিশুদের আলোকিত করতে সীমান্ত জনপদে নতুন প্রাথমিক বিদ্যালয় স্থাপনের ঘোষনা দিয়েছেন বর্তমান সরকারের প্রাথমিক ও গণ শিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন। রবিবার বিকেলে শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী হারিয়াকোনা গ্রামে বাবেলাকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি, শিক্ষার্থী, অভিভাবক ও সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমার দাদা প্রাইমারী স্কুলের শিক্ষক ছিলেন। ৬০ টাকা বেতনে দাদা একটি ভাঙ্গা বাই সাইকেল দিয়ে স্কুলে গিয়েছে। তাই আমি শিক্ষকদের সম্মানবোধ সম্পর্কে জানি। বর্তমান সরকার বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়েছে। এখন আর টাকা দিয়ে বই কিনতে হচ্ছে না। শিক্ষার্থীদের প্রতি খেয়াল রাখতে মায়েদের প্রতি তিনি আহব্বান জানান।

শ্রীবরদী টি.ডব্লিউ.এ চেয়ারম্যান প্রাঞ্জল এম সাংমার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (উপ-সচিব) এ.জেড মোরশেদ আলী, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌসি বেগম, শ্রীবরদীর উপেেজলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর, শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রহুল আমিন তালুকদার প্রমুখ।

অনুষ্ঠানের প্রতিমন্ত্রী টি.ডব্লিউ.এ কার্যালয়ে গিয়ে আদিবাসীদের সাথে মতবিনিময় করেন। প্রতিমন্ত্রীর আগমনকে ঘিরে আদিবাসী শিল্পীদের অংশগ্রহনে নৃত্য পরিবেশন ও প্রতিমন্ত্রীকে আদিবাসী মুকুট উপহার দেওয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!