You dont have javascript enabled! Please download Google Chrome!

পাকিস্তানের ষড়যন্ত্রে রোহিঙ্গাদের উপর আক্রমণ হয়েছে : কৃষিমন্ত্রী

বাংলাদেশের অর্থনীতি ভেঙে ফেলতে পাকিস্তানের ষড়যন্ত্রে মায়ানমারের রোহিঙ্গাদের উপর আক্রমণ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। তিনি আজ শুক্রবার দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীর সন্নাসীভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শিশু শিক্ষার্থীদের মাঝে সোলার ল্যাম্প বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

এ সময় তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে সরকার যখন এগিয়ে যাচ্ছে, তখন পাকিস্তান দেখল বাংলাদেশকে আর ঠেকানো গেল না। মায়ানমারের নানান মহলের সঙ্গে তাদের সম্পর্ক আছে। হঠাৎ এক রাতে সেনারা রোহিঙ্গাদের উপর আক্রমণ করল। রোহিঙ্গারা দলে দলে বাংলাদেশে আসল। এখন প্রায় দশ লাখ রোহিঙ্গা এদেশে অবস্থান করছে।

এদিন কৃষিমন্ত্রী উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়–য়া টপ টুয়েন্টিতে থাকা ৩ হাজার ২শ’ ২০ জন শিক্ষার্থী এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে কর্মরত ইমাম-মুয়াজ্জিন, পাল-পুরোহিত, ঠাকুর, আয়া-দফতরি ও ধাত্রী মিলে প্রায় ৩ শতাধিক ব্যক্তির মাঝে মাঝে সোলার ল্যাম্প বিতরণ করেন।

দিনব্যাপী আয়োজিত বিভিন্ন সমাবেশে শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন মল্লিকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার রফিকুল হাসান গনি, সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম, খামারবাড়ির উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!