You dont have javascript enabled! Please download Google Chrome!

পল্লীর প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাবে… হুইপ আতিক

শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের যুগান্তকারী পদক্ষেপের আওতায় সেই দিন আর বেশি দূরে নয়, যেদিন পল্লীর প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাবে বলেছেন শেরপুর সদর আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক ।

তিনি আজ ২৯ জুলাই শনিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের চরশেরপুর, নয়াপাড়া ও বৈষ্ণবনগর গ্রামে নতুন বিদ্যুৎ লাইনের সংযোগ উদ্বোধন কালে এসব কথা বলেন।

এ উপলক্ষে স্থানীয় সাতানীপাড়া গার্লস ইনস্টিটিউট মাঠে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার নজরুল ইসলাম ও ফখরুল মজিদ খোকন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ দুলাল উদ্দিন, সদস্য এমএ হাসেম ও জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার জিন্নাত আলী।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম মিল্টনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাবিবুর রহমান পনির, রুকনুজ্জামান খোকন, শামীম আহমেদ, সাখাওয়াত হোসেন বাবুল প্রমুখ। অনুষ্ঠানে শেরপুর পল্লী বিদ্যুতের এজিএমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ওই গ্রাম ৩ টি বিদ্যুতায়িত হওয়ায় নতুন করে প্রায় সাড়ে ৫শ পরিবার পল্লীবিদ্যুতের সুবিধা ভোগ করবে। ওই প্রকল্পে ব্যয় হয়েছে ৯০ লাখ টাকা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!