You dont have javascript enabled! Please download Google Chrome!

পদ্মা সেতু পরিদর্শনে রাষ্ট্রপতি

পদ্মা সেতুর নির্মাণ কাজ পরিদর্শনে আজ সোমবার মুন্সিগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। দুই দিনের সফরে সোমবার দুপুর ১২টার দিকে রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি ঢাকা থেকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সার্ভিস ‘এরিয়া-১’ এ অবতরণ করবে।

রাষ্ট্রপতির পদ্মা সেতু পরিদর্শনের বিষয়টি বঙ্গভবন প্রেস উইং নিশ্চিত করেছে।

পদ্মা সেতু পরিদর্শন শেষে রাষ্ট্রপতি পদ্মাপাড়ে সেতু প্রকল্পের (সার্ভিন এরিয়ায়) এসএ-২ এরিয়ায় সার্কিট হাউজে সেতু প্রকল্পের কর্মকর্তাসহ সরকারি কর্মকর্তাদের সঙ্গে এক সভায় মিলিত হবেন।

সেতুর কাজ পরিদর্শনের পরে ওইদিন জাজিরা প্রান্তে একটি রেস্ট হাউজে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আগামীকাল মঙ্গলবার ঢাকায় ফিরবেন।

এরই মধ্যে রাষ্ট্রপতির আগমন উপলক্ষে ঢাকা-মাওয়া মহাসড়ক ও শিমুলিয়া ঘাট এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী ব্যাপক তৎপর রয়েছে। এদিকে রাষ্ট্রপতিকে শুভেচ্ছা জানাতে শরীয়তপুরের জাজিরা পদ্মাপাড়ের মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!