You dont have javascript enabled! Please download Google Chrome!

পচাত্তরে মতিয়া চৌধুরী

শেরপুর-২ (নকলা- নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য ও বর্তমান সরকারের কৃষিমন্ত্র বেগম মতিয়া চৌধুরী ৭৫ বছরের পা রেখেছেন। ১৯৪২ সালে ৩০ জুন আজকের এই দিনে তিনি পিরোজপুর জেলায় জন্ম গ্রহণ করেন।

অগ্নিকন্যা খ্যাত এই রাজনীতিবিদ বর্তমানে আওয়মীলীগের একজন প্রেসিডিয়াম সদস্য। তাঁর রাজনৈতিক জীবন শুরু হয় বামপন্থী রাজনীতি দিয়ে। তিনি ন্যাশনাল আওয়ামীলীগ পার্টি (ন্যাপ) এর সদস্য ছিলেন। পরবর্তীতে আওমীলীগে যোগদান করেন। বেগম মতিয়া চৌধুরী আওয়ামীলীগের শাসন আমল ১৯৯৬,  ২০০৯ সালে কৃষিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। বর্তমানেও তিনি একই মন্ত্রনালয়ে মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।

মতিয়া চৌধুরী ব্যক্তি জীবনে দৈনিক সংবাদের সম্পাদক বজলুর রহমান কে বিয়ে করেন। বজলুর রহমান ২০০৮ সালের ২৬ ফেব্রুয়ারী মারা যান।

মতিয়া চৌধুরীর জন্মদিনে তাঁর নির্বচনী এলাকা নকলা ও নালিতাবাড়ী উপজেলা আওয়মীলীগের নেতাকর্মীবৃন্দসহ সকল শ্রেণীর মানুষ শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর দীর্ঘায়ু কামনা করে শুক্রবার বিভিন্ন মসজিদ, মন্দির ও গীর্জাতে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!