নয়া সৌরভ ছড়ানোর অপেক্ষায় জয়া আহসান

যতোই দিন, মাস ও বছর যাচ্ছে আর ক্রমেই ক্যারিয়ারটা ঝলমলে করে তুলছেন জয়া আহসান। সময়ের সঙ্গে সঙ্গে শুধু বাংলাদেশেই নয়, ভারতেও মুগ্ধতা ছড়াচ্ছেন তিনি। সেই ধারাবাহিকতায় জয়া আহসান আসছে বৈশাখে সৌরভ ছড়াবেন সার্কাস কর্মী হয়ে।

২০১৬ সালে সরকারি অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন নাট্যনির্মাতা মাহমুদ দিদার। এতে প্রথমবারের মতো সার্কাস কর্মীর চরিত্রে অভিনয় করেছেন জয়া। শুটিং শুরুর পর আর্থিক জটিলতায় দীর্ঘদিন কাজ বন্ধ ছিল এ ছবির। সে জটিলতার সমাধান শেষে শুটিং শেষ হয়েছে গত বছর। নির্মাতা জানিয়েছেন, আসছে বৈশাখে ছবিটি মুক্তি পাবে।

ছবিতে নিজের চরিত্রের বিষয়ে জয়া বলেন, বিউটি সার্কাস ভিন্ন ধাঁচের একটি ছবি, যেখানে দর্শক নতুন এক জয়া আহসানকে আবিষ্কার করবেন। গল্প এবং নির্মাণেও আছে ভিন্নতার ছাপ। ছবিটিতে কোনো স্টেটম্যান ছাড়াই ৬০ ফুট ওপরে দড়ির ওপর দিয়ে জয়াকে হাঁটতে দেখা যাবে।

এ ছবির টিজারে দেখা গেছে, সার্কাসের মঞ্চে অনেক উঁচু থেকে দড়িতে ভর করে দক্ষতার সঙ্গে মাটিতে নেমে এলেন বিউটি। করতালি দিয়ে দর্শক তাকে স্বাগত জানালেন। বিউটির পাশ দিয়ে উড়ে গেল অনেকগুলো পায়রা। এরপর দুই হাত ছড়িয়ে দর্শকদের উদ্দেশ্যে তিনি বলে উঠলেন, আই লাভ ইউ! এভাবেই হাজির হয়েছেন টিজারে হাজির হয়েছেন জয়া।

সরকারি অনুদান পাওয়া এই ছবির প্রযোজনা সহযোগী ইমপ্রেস টেলিফিল্ম। ছবিতে জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, এ বি এম সুমন, হুমায়ূন সাধুসহ অনেকে।

এদিকে, বাংলাদেশে জয়ার কলকাতার ছবি ‘রবিবার’ মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিটি সাফটা চুক্তির আওতায় মুক্তি পাচ্ছে। বছরের শুরুতেই ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও কিছুটা বিলম্ব হচ্ছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।