You dont have javascript enabled! Please download Google Chrome!

“নৌকায় আস্থা রাখুন” – শেরপুরে সমাজ কল্যান প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ

মাননীয় প্রধান মন্ত্রী পরাজয়কে মুছে দিয়ে একের পর এক বিজয় ছিনিয়ে এনেছেন। একসময়ের তলাবিহীন ঝুড়ির বাংলাদেশকে তিনি এখন সারা বিশে^র বুকে রোল মডেলে পরিণত করতে সক্ষম হয়েছেন। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

তিনি আজ শেরপুরের শ্রীবরদী উপজেলা ভারেরা এসপি স্কুল এন্ড কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উদযাপন অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বক্তব্যের এক পর্যায়ে তিনি বলেন, আগামি নির্বাচনে ২০১৮ সালের ডিসেম্বরের নির্বাচনে জাতীয় সংসদ নির্বাচনে আমি বিশ^াস করি এ আসনে বর্তমান এমপি প্রকৌশলী একেএম ফজলুল হক, তিনিই হয়তোবা মনোনয়ন পাবেন। তিনি অত্যন্ত দক্ষ মানুষ, ভালো মানুষ। আপনারা দয়া করে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো আপনাদের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন। এ সময় তিনি ভারেরা এসপি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের বিভিন্ন দিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

আজ দুপুরে ওই বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বর্ণাঢ্য সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ প্রকৌশলী একেএম ফজলুল হক। ভারেরা উচ্চ বিদ্যালয়ের গর্ভনিং বডির সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় ক্রীড়া পরিষদের যুগ্ম সচিব ও পরিচালক বিল¬াল হোসেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ডাঃ গাজী হাসান কামাল, জেলা প্রশাসক ড. মল্লি¬ক আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সেজুতি ধর, পৌর মেয়র আবু সাইদ ও জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সৈয়দ উদ্দিন প্রমূখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ খোরশেদ আলম। অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে যারা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছেন তাদেরসহ কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গসহ প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
৫০ বছর পূর্তি উপলক্ষে ঐতিহ্যবাহী ওই প্রতিষ্ঠানে বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের ব্যাপক উপস্থিতি এক মিলনমেলায় পরিণত হয়। দীর্ঘদিন পর সহপাঠিদের দেখা পেয়ে উচ্ছ্বাসে মেতে ওঠেন তারা। বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। রবিবার দ্বিতীয় দিনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি রয়েছে নাটক ‘দেবী সুলতানা’ মঞ্চায়ন ও র‌্যাফেল ড্র।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!