You dont have javascript enabled! Please download Google Chrome!

নিয়োগপত্র হাতে পেলেন সাংবাদিক শিমুলের স্ত্রী

সিরাজগঞ্জের শাহজাদপুরে নিহত দৈনিক সমকালের সাংবাদিক আবদুল হাকিম শিমুলের স্ত্রী নূরুন নাহার এসেন্সিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডে (ইডিসিএল) উৎপাদন কর্মী হিসেবে চাকরির নিয়োগপত্র হাতে পেয়েছেন। ওই প্রতিষ্ঠানটি স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন একটি রাষ্ট্রায়ত্ত্ব প্রতিষ্ঠান।

শুক্রবার বেলা ১১টায় শাহজাদপুর মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে শিমুলের স্ত্রীর হাতে নিয়োগপত্র তুলে দেন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর-এনায়েতপুর) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিবুর রহমান স্বপন।

এ সময় বক্তব্য দেন শাহজাদপুর উপজেলার চেয়ারম্যান আজাদ রহমান, নির্বাহী কর্মকর্তা আলিমুল রাজিব, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)গোলাম কিবরিয়া, শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি বিমল কুন্ডু,সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, রিপোর্টাস ইউনিটির সভাপতি পিন্টু।

নিয়োগপত্র নেওয়ার সময় সাংবাদিক শিমুলের দুই শিশু সন্তান সাদি মাহমুদ ও তামান্না দুইজন মায়ের সঙ্গে ছিল।

এর আগে নিহত সাংবাদিক শিমুলের বাড়ি গিয়ে তাঁর পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে গিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম শিমুলের স্ত্রীকে চাকরি দেওয়ার ঘোষণা দেন। এরই পরিপ্রেক্ষিতে গত বুধবার বিকেলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান এসেন্সিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডে (ইডিসিএল) শিমুলের স্ত্রী নুরুন নাহারকে উৎপাদন কর্মী পদে চাকরি দেয়।

রাজধানীর তেজগাঁওয়ে ইডিসিএল কার্যালয়ে গিয়ে এমডি ডা. এহসানুল কবির জগলুলের কাছ থেকে নুরুন নাহারের পক্ষে নিয়োগপত্রটি গ্রহণ করেন সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন। এই নিয়োগপত্রটি শুক্রবার নিহত সাংবাদিক শিমুলের স্ত্রীর হাতে তুলে দেওয়া হয়।

গত ২ ফেব্রুয়ারি শাহজাদপুর উপজেলায় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষের সময় পেশাগত দায়িত্ব পালনকালে গুলিতে গুরুতর আহত হন সাংবাদিক শিমুল। পরদিন বগুড়া থেকে ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!