You dont have javascript enabled! Please download Google Chrome!

নির্বাচিত হওয়ার পর কৃষিমন্ত্রী মতিয়া ও হুইপ আতিকের প্রতিক্রিয়া

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ‘এ বিজয় শুধু আমার সিটে বা শেরপুরের নয় সারা বাংলাদেশের। মানুষকে সেবা দেয়ার যে দায়িত্ব আবার অর্পিত হলো আমরা আল্লাহ’র রহমতে আন্তরিকতার সঙ্গে তা পালন করার চেষ্টা করবো। আমরা আমাদের বিবেকের কাছে সৎ থাকবো এবং মানুষের কাছে সৎ থাকবো’। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ আসন থেকে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সোমবার (৩১ ডিসেম্বর) দুপুরে শেরপুরের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কার্যালয় থেকে ফলাফল নেয়ার জন্য এলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

পরে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী ১৯৯৬ সালে ১৫ ফেব্রুয়ারি বিতর্কিত নির্বাচনের প্রতিবাদ করতে গিয়ে ওই সময়ের বিএনপির সভাপতির গুলিতে নিহত ছাত্রলীগ নেতা আব্দুর রশীদের শহরের মুন্সিবাজারের বাসভবনে যান। সেখানে তিনি শহীদ আব্দুর রশীদের পিতা প্রবীন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী মিয়া ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এদিকে সোমবার দুপুরে শেরপুর-১ আসনে বিজয়ী জেলা আওয়ামী লীগ সভাপতি হুইপ আতিউর রহমান আতিক জেলা রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে ফলাফল নেয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন, ‘সন্ত্রাস, চাঁদাবাজ ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমার শেরপুরের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে এই বিজয় তারই নিদর্শন। আমার শেরপুরের সকল স্তরের নেতাকর্মীর আন্তরিকতার ফসল এবারের বিজয়। আমি বিশ^াস করি পঞ্চমবারের মতো নির্বাচিত হয়ে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার গৌরব উজ্জল বাংলাদেশ ইনশাল্লাহ আমরা কায়েম করতে পারবো’। এসময় তাদের সঙ্গে জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!