You dont have javascript enabled! Please download Google Chrome!

নির্বাচন জনগণের পবিত্র আমানত – শেরপুরে নির্বাচন কমিশনার

নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং নির্বাচন আমাদের কাছে পবিত্র আমানত। জনগণ নির্বাচন কমিশনের কাছে এই আমানত রেখেছেন বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

তিনি আজ বিকেলে শেরপুরের নকলা উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা চেয়ারম্যান পদে উপনির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নিরপেক্ষ, অবাধ, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের এই আমানত নির্বাচনের মাধ্যমে আবার জনগণকে ফিরিয়ে দিতে আমরা বদ্ধ পরিকর।

এসময় তিনি নির্বাচনের প্রার্থীদের অর্থ শক্তি ও পেশী শক্তি দৌড়াত্ব থেকে দূরে থেকে এই স্বাধীনতার মাসে নকলাবাসীকে একটি সুষ্ঠ নির্বাচন উপহার দেয়ার আহবান জানান।

শেরপুরের জেলা প্রশাসক মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ম সচিব ফরহাদ আহাম্মদ খান, শেরপুরের পুলিশ সুপার মো. রফিকুল হাসান গনি, ময়মনসিংহের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ইসরাইল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকার ও প্রতিদ্বন্দি দুইপ্রার্থী প্রমূখ।

উল্লেখ্য নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব আলী চৌধুরীর মৃত্যুতে শুন্য পদে নির্বাচন হবে আগামী ২৯ মার্চ । এতে বিএনপির কোন প্রার্থী না থাকলেও আওয়ামী লীগের নৌকা প্রতীকে একেএম মাহবুবুল আলম সোহাগ ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন মটর সাইকেল প্রতীকে প্রতিদ্বন্ধিতা করছেন ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!