নিজের ভালো লাগার কথা জানালেন মাহিয়া মাহি

মাহিয়া মাহি, নামটির সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। অভিনয় গুণে তিনি এখন সবার পরিচিত। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। মাহিকে যদি প্রশ্ন করা হয়, কি তার সবচেয়ে বেশি ভালো লাগে বা কোন কাজটি করে সে তৃপ্তি পায়?

উত্তরে প্রায়ই মাহি বলেন, অসহায় ও দুস্থ শিশুদের সঙ্গে সময় কাটাতে কিংবা তাদের পাশে দাঁড়াতে তিনি সবচেয়ে বেশি পছন্দ করেন।

‘অগ্নি’ খ্যাত এই অভিনেত্রী বলেন, ‘আসলে কিছু কিছু বিষয় থাকে, যা মানুষকে অন্যরকম এক ভালোবাসা এনে দেয়। যখন শিশুদের সঙ্গে সময় কাটাই, মনে হয় আমি পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। নিজের মধ্যে এত ভালোলাগা কাজ করে, তা বলে বোঝানো যাবে না। এবারের জন্মদিনেও আমি শিশুদের সঙ্গে সময় কাটিয়েছি।’

এদিকে, গত ২৭ অক্টোবর ছিল মাহিয়া মাহির জন্মদিন। ওদিন খিলগাঁওয়ের একটি মাদ্রাসায় শতাধিক বাচ্চাকে খাইয়েছেন তার ভক্তরা। কারণ তার ভক্তরাও জানেন, তাদের প্রিয় এই শিল্পী কী পছন্দ করেন। আর সে কারণেই ভক্তরা এমন উদ্যোগ নিয়েছিলেন।

পাশাপাশি ওইদিন সন্ধ্যায় ভক্তরা মিলে উত্তরার একটি রেস্তোরাঁয় জন্মদিন অনুষ্ঠানের আয়োজন করেন। ভক্তদের সঙ্গে কেক কেটে নিজের জন্মদিন উদযাপন করেন এই চিত্রনায়িকা।

তখন মাহিয়া মহি জানান, দীর্ঘ এক যুগেরও বেশি সময় পর আনুষ্ঠানিকভাবে জন্মদিন পালন করলেন তিনি। মূলত স্কুলজীবনে সবচেয়ে কাছের বান্ধবী রূপালীর মৃত্যু শোকে এতদিন জন্মদিন পালন করতেন না তিনি। কারণ এই বান্ধবী যে তার জন্মদিনে না ফেরার দেশে পাড়ি জমান। অথচ সেদিন মাহির সঙ্গে কেক কাটার কথা ছিল রূপার। এরপর থেকে আনুষ্ঠানিকভাবে জন্মদিন উদযাপন থেকে বিরত ছিলেন এই নায়িকা।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।