না ফেরার দেশে সাংবাদিক শফিক জামান লেবু

বাংলাদেশ প্রতিদিনের জামালপুর জেলা প্রতিনিধি ও এনটিভি’র জামালপুর স্টাফ রিপোর্টার এবং জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি শফিক জামান লেবু (৫৪) আর নেই।

তিনি আজ ১২ এপ্রিল শুক্রবার রাত ৮ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিন্নাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন। মৃত্যুকালে তিনি ৩ ভাই ও ২ বোনসহ অসংখ্য আত্বিয়-স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন।

জানাগেছে, তিনি আজ সন্ধ্যায় শহরের দেওয়ানপাড়াস্থ তার বাসায় বুকে ব্যাথা অনুভব করলে প্রথমে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। রাত ৮টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পৌছার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে জামালপুরের এই সিনিয়র সাংবাদিকের মৃত্যুতে জামালপুর ও শেরপুর জেলার সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। ব্যাক্তি জীবনে শফিক জামান লেবু অবিবাহিত ছিলেন।

তার মৃত্যুতে শেরপুর প্রেসক্লাব, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবসহ শেরপুর টাইমস ডটকম পরিবার গভীর শোকাহত এবং তার আত্মার মাগফিরাত কামনা করেছে।

,
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।