নালিতাবাড়ী সীমান্ত দিয়ে দুই যুবককে হস্তান্তর করেছে বিএসএফ

অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে আটক হওয়ার পর ভারতীয় কারাগারে কারাভোগ শেষে দুই বাংলাদেশী যুবককে হস্তান্তর করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনি (বিএসএফ)। আজ (১৭ আগস্ট) বৃহস্পতিবার বিকেলে শেরপুরের নালিতাবাড়ী নাকুগাঁও স্থলবন্দর সীমান্ত চেকপোস্ট দিয়ে তাদেরকে হস্তান্তর করে। এরা হলো- জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার বৈষ্ঠম গ্রামের বাবুল মিয়ার ছেলে সাজু মিয়া (২১) ও কর্নজোড়া গ্রামের জহুরুল মিয়ার ছেলে রুবেল মিয়া (১৮)।

ইমিগ্রেশন সূত্র জানায়, গত বছরের ২৯ ডিসেম্বর জামালপুর জেলার কর্নজোড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করে তারা। পরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ এর হাতে ধরা পড়লে তাদেরকে ভারতীয় পুলিশে সোপর্দ করা হয়। এরপর তুরা কারাগারে ৭মাস ১৫দিন কারাভোগ শেষে বৃহস্পতিবার তাদেরকে দেশে ফিরিয়ে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভারতের পক্ষে কিল্লাপাড়া বিএসএফ ক্যাম্প কমান্ডার লোকেশ কুমার, পুলিশের উপ-পরদর্শক এসকে র্কাফি এবং বাংলাদেশের পক্ষে হাতিপাগার বডারগার্ড বাংলাদেশ (বিজিবি) ক্যাম্প কমান্ডার আবুল কালাম ও নালিতাবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম, নাকুগাও ইমিগ্রেশন এর কনসষ্টেবল আবুল হোসেন প্রমূখ।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের